তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বর্ষসেরা সাংবাদিক সম্মাননা পেলেন রানা

বর্ষসেরা সাংবাদিক সম্মাননা পেলেন সিরাজগঞ্জের সোহেল রানা
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
দৈনিক অধিকারের বর্ষসেরা সাংবাদিক সম্মাননা স্বারক পেলেন সিরাজগঞ্জের সোহেল রানা। রবিবার (৫ মার্চ) বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে দিনটি উপলক্ষে আয়োজিত একটি প্রতিনিধি সম্মেলনে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। এতে বিভিন্ন ক্যাটাগরিতে সারাদেশে সম্মাননা স্বারক পুরস্কার পেয়েছেন- আরো ৭ জন।

এরা হলেন-গাজীপুর জেলার স্টাফ রিপোর্টার আব্দুল মালেক, নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম শুভ, ময়মনসিংহের স্টাফ রিপোর্টার এস এম মিজানুর রহমান মজনু, রাঙ্গামাটির সিনিয়র স্টাফ রিপোর্টার মো. কামাল উদ্দিন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি রিয়াজুল ইসলাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি আহমেদ ইউসুফ, ঢাকা কলেজ প্রতিনিধি মো. রাকিবুল হাসান তামিমকে।

দৈনিক অধিকারের সম্পাদক মো. তাজবীর হোসাইনের সভাপতিত্বে দৈনিক অধিকার ও অধিকার ডট নিউজের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রতিনিধি সম্মেলেন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মার্চ) বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে দিনটি উপলক্ষে প্রতিনিধি সম্মেলনের আয়োজন করা হয়। এ আয়োজনে সারাদেশ থেকে আগত শতাধিক সংবাদকর্মীর পাশাপাশি সুশীল সমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি, ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের বার্তা স¤পাদক রেজাউনুল হক রাজা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মোরসালিন নোমানী। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- এসএ টিভির সাবেক বার্তা স¤পাদক রনজক রিজভী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক বেলাল আহমেদ ভুঁইয়া অনিক, সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা বাপ্পী সরদার এবং দৈনিক আমাদের সময় পত্রিকার হেড অব অনলাইন মঈন বকুল প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই