তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আসপাডা প্রধানের সংবাদ সম্মেলন

ভালুকায় হয়রানিমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ভালুকায় স্থানীয় বন বিভাগ কর্তৃক হাই কোর্টের আদেশ অমান্য করে হয়রানিমূলক মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশের নির্বাহী প্রধান লায়ন আব্দুর রশিদ তার নিজ বাসভবনে ওই সংবাদ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় বন বিভাগ হাই কোর্টের আদেশ অমান্য করে আমাকে হয়রানী করছে।বনের গাছ কাটার অভিযোগে বিনা তদন্তে বন বিভাগ আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

তিনি আরও বলেন, কোনদিন অন্যায় ভাবে আমি মানুষের, সমাজের, রাষ্ট্রের কল্যানকর কাজ ছাড়া অন্য কোন কাজের সাথে কোনদিন জড়িত ছিলাম না, এখনও নই। আমার প্রতিষ্ঠিত আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনে এক হাজার লোক কাজ করছেন। আমি বিভিন্ন সরকারী বেসরকারী কার্যক্রম, শিক্ষা সহায়তা, স্বাস্থ্য, কৃষি, গৃহ নির্মান, সেনিটেশন ব্যবস্থপনা কাজ করছি ১৯৯৩ সাল থেকে। আমাদের কার্যক্রমের মডেল বিদেশেও পরিচালিত হচ্ছে।

তিনি আরো বলেন আমার সংস্থা আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেমন ও সাড়া মানবিক বৃদ্ধ আশ্রমকে জড়িয়ে যে সংবাদ প্রচার করছে তা মিথ্যা, আমি নার্সারীর মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে ৩০লক্ষ গাছ লাগিয়েছি। এছাড়াও বর্তমানে প্রধান মন্ত্রীর আহবানে সমবায় ভিত্তিক কৃষি উন্নয়ন প্রকল্প চালু করেছি নিজ উদ্যোগে । তিনি গনমাধ্যমকর্মীদের সহযোগীতা কামনা করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই