তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মাহে রমযানকে স্বাগত জানিয়ে স্বাগত র‌্যালী

তজুমদ্দিনে মাহে রমযানকে স্বাগত জানিয়ে স্বাগত র‌্যালী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
মাহে রমযানের পবিত্রতা রক্ষার দাবীতে ভোলার তজুমদ্দিনে  মিছিল ও স্বাগত র‌্যালী করেছে ইসলামি আন্দোলন বাংলাদেশ তজুমদ্দিন উপজেলা শাখা। বুধবার (২২মার্চ) আছরবাদ শশীগঞ্জ উত্তর বাজার জামে মসজিদের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মধ্য বাজারে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন। এসময় নেতারা বলেন রমযান মাস আত্নসংযমের মাধ্যমে গুনাহ থেকে মুক্ত হয়ে আল্লাহর প্রিয় বান্দা সুযোগ রয়েছে।

এ মাসেই আত্নগঠনের মাধ্যমে তওবা করে মুত্তাকী হওয়ার যথেষ্ট সুযোগ রয়েছে। তাই মুসলমানরা রমযানের পবিত্রতা করবে। দিনের বেলায় হোটেল রেস্তরা বন্ধ, অশ্লীল বেহায়াপনা বন্ধ ও নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতেও প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন, ইসলামি আন্দোলন বাংলাদেশের সভাপতি মাও. হারুনুর রশিদ, সম্পাদক মাও. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও. মহিবুল্যাহ, ইসলামি যুব আন্দোলনের সভাপতি হাফেজ মামুনুর রশিদ, মদিনাতুল উলুম হোসাইনিয়া কওমি মাদ্রাসার মুহতামিম মো. মোসলেহ উদ্দিন, শিক্ষক মাও. মো. জাফর, তজুমদ্দিন থানা জামে মসজিদের খতিব মো. আব্দুর রহীম, মাও. আবুল কাশেম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই