তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ঠিকাদার এসোসিয়েশন'র কমিটি গঠন

ভালুকা ঠিকাদার এসোসিয়েশন'র কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ভালুকায় বুধবার সন্ধায় স্থানীয় একটি হোটেলে ১৩ সদস্য বিশিষ্ট ভালুকা ঠিকাদার এসোসিয়েশন'র কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।স্থানীয় সকল ঠিকাদার গণের উপস্থিতিতে সর্বসম্মতি  ক্রমে মোঃ মাহবুবুল আলম বাচ্চু কে সভাপতি ও মোঃ রমিজ উদ্দিন খানকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

পরে মোঃ শফিকুল ইসলাম (সেলিম),মোঃ আবুল কাশেম,মামুন শাহ সিদ্দিকী সহ-সভাপতি, মোঃ আজিজুল হক -যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ নজরুল ইসলাম -সাংগঠনিক সম্পাদক, কায়সার আহম্মেদ সহ-সাংগঠনিক সম্পাদক, জহিরুল ইসলাম হিল্টন মোল্লা -কোষাধ্যক্ষ, আবু সাদাত মোঃ সায়েম -সহ-কোষাধ্যক্ষ, নূরে আলম সিদ্দিকী লিটন- দপ্তর সম্পাদক, রনি ঘোষ- সহ-দপ্তর সম্পাদক ও মোঃ মোস্তফা কামাল কে সম্মানিত সদস্য হিসেবে ঘোষনা করা হয়। সংগঠনের সভাপতি মাহবুবুল আলম বাচ্চু বলেন সংগঠনের অন্তর্ভুক্ত সকল সদস্যই সম্মানিত সদস্য।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই