তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় কোটি টাকার স্বর্ণসহ আটক ২

যশোরের শার্শায় কোটি টাকার স্বর্ণসহ আটক ২
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
ভারতে পাচারকালে যশোরের শার্শার জামতলা থেকে ১০ পিস স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।বৃহস্পতিবার(২৩ মার্চ ) সকাল ১১ টার দিকে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের নেতৃত্বে একটি টহল দল এ স্বর্ণের বার উদ্ধার করে।আটককৃতরা হলো - নড়াইল সদরের জাহেদ আলীর ছেলে জাফর আলী (৫২) ও চুয়াডাঙ্গার বিল্লাল হোসেনের ছেলে নয়ন আলী (১৮)।

২১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, ভারতে স্বর্ণের বার পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অধিনায়ক অগ্রভুলাট ক্যাম্পের সদস্যদের নিয়ে শার্শার জামতলা নামক এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর টহল দল দুই ব্যক্তিকে হেটে আসতে দেখে তাদেরকে থামতে বলে। পরে তাদের মোজার মধ্য কৌশলে লুকিয়ে রাখা ১০ পিস স্বর্ণেরবার পাওয়া যায়।এ সময় এক কেজি ১৬৭ গ্রাম ওজনের ১০ পিস স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য প্রায় কোটি টাকা ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই