তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিজয় দিবস বাডমিন্টন টুর্নামেন্ট

রাণীনগরে বিজয় দিবস বাডমিন্টন টুর্নামেন্টে ইউএনও দল বিজয়ী
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
“নিয়মিত খেলাধুলার চর্চাই সুস্থ্যতার প্রধান চাবিকাঠি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরে মহান বিজয় দিবস (১৬ই ডিসেম্বর ২০২২ইং) উপলক্ষে বাডমিন্টন প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বাডমিন্টন গ্রাইন্ডে এই খেলা অনুষ্ঠিত হয়। চ’ড়ান্ত খেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বৈত দল ২০-১৫পয়েন্টে একাডেমিক সুপাইভাইজার দলকে হারিয়ে বিজীয় হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা অফিসার্স ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে। গত বছরের ডিসেম্ব মাসে শুরু হওয়া টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার হিসেবে ট্রপি তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, শিক্ষক আল মামুন, উজ্জ্বল হোসেন, আব্দুল মালেক প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বলেন নিয়মিত খেলাধুলার চর্চাই পারে পথ হারিয়ে ফেলা যে কোন ব্যক্তিকে সুস্থ্য জীবনে ফিরিয়ে আনতে। যে ভাবে বর্তমান প্রজন্মরা বিজ্ঞানের আর্শিবাদ আধুনিক প্রযুক্তিকে মন্দকাজে ব্যবহার করে অন্ধকারের দিকে ঝুঁকে পড়ছে সেই অন্ধকার থেকে আগামীর প্রজন্ম ও যুব সমাজকে আলোর পথে ফিরিয়ে আনতে নিয়মিত খেলাধুলার চর্চার কোন বিকল্প নেই। বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। এতে করে দেহ ও মন দুটোই যেমন সুস্থ্য থাকবে তেমনি ভাবে ভবিষ্যতে আমরা এক মেধাবী সুস্থ্য জাতি পাবো যারা বঙ্গবন্ধুর স্বপ্নের মেধাবী বাংলাদেশ বিনির্মাণ করতে অগ্রণী ভ’মিকা রাখতে সক্ষম হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই