তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান

রাণীনগরে শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
নওগাঁর রাণীনগরের পারইল ইউনিয়নের খাস কামতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮জন অসহায় শিক্ষার্থীদের মাঝে পোষাক (স্কুল ড্রেস) কেনার জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার পারইল ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমানের পক্ষ থেকে বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুদান প্রদান করা হয়।

এসময় শিক্ষার্থীদের স্কুল ড্রেস কিনতে প্রতিজন শিক্ষার্থীর জন্য নগদ ৫শত ৩০টাকা করে অর্থ অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে তুলে দেন জাহিদুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা এসএম আবু রায়হান, পারইল ইউপি সদস্য মিজানুর রহমানসহ অত্র বিদালয়ের শিক্ষকবৃন্দ।

এসময় চেয়ারম্যান জাহিদুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন জীবনে বড় হতে হলে লক্ষ্য স্থির করে বড় হতে হবে এবং শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। শিক্ষা একমাত্র মাধ্যম যার দ্বারা জীবনকে সুন্দর ও সম্মানিত করা যায়। আগামীতেও এই ধরণের কর্মকান্ড অব্যাহত থাকবে বলে জানান চেয়ারম্যান জাহিদুর রহমান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই