তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ৩ জুয়াড়ি আটক

তজুমদ্দিনে ৩ জুয়াড়ি আটক
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে জুয়াড়িকে আটক করেছেন। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে,  শনিবার (৮ এপ্রিল) রাত পৌনে দুইটায়  ওয়ারেন্ট তামিল, মাদক অহমবষবং বিশেষ অভিযান পরিচালনা করেন তজুমদ্দিন থানার এসআই মোঃ মামুন অর রশিদ পল্টন নেতৃত্বে পুলিশের একটি টিম। উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ বেড়াকান্দি  বাচ্চু মাষ্টারের পুকুর পাড়ে জুয়া খেলার সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ৩ জুয়াড়িকে আটক করেন।

আটক জুয়াড়িরা হলেন মনিরুল ইসলাম শাহিন(৩৩), রবিউল ইসলাম রবি(৩৫) ও নয়ন(২৫)। আটকের সময় তাদের নিকট জুয়ার কাজে ব্যবহৃত  তাস ও নগদ ১হাজার ৬শত ৬০টাকা উদ্ধার করেন পুলিশ।পরে আটকদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় একটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ বলেন, আটককৃত তিনজন জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই