তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আন্ত:জেলা চোরচক্রের সদস্য গ্রেফতার

রাণীনগরে আন্ত:জেলা চোরচক্রের সক্রিয় সদস্য গ্রেফতার,চোরাই ব্যাটারী চালিত অটো (টমটম) উদ্ধার
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে পুলিশ অভিযান চালিয়ে আন্ত:জেলা চোরচক্রের ৫জন সক্রিয় সদস্যকে আটক করেছে। এছাড়া একটি চুরি যাওয়া ব্যাটারী চালিত অটো (টমটম) উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আটককৃতদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন উপজেলার মিরাট ইউপির আতাইকুলা গ্রামস্থ তজের মোড়ে আতাইকুলা-টু-নওগাঁগামী পাকা রাস্তার উপর হতে গত মার্চ মাসের ২৪তারিখে অজ্ঞাতনামা চোরেরা একটি অটো চুরি করে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর অটো না পেয়ে চুরি যাওয়া অটোর মালিক আতাইকুলা গ্রামের আব্দুর রহমান প্রামাণিকের ছেলে মোতালেব হোসেন (৪০) বাদী হয়ে থানায় গত ২৫এপ্রিল (সোমবার দিবাগত রাতে) একটি মামলা দায়ের করেন।

এরপর পুলিশ সুপার স্যারের নির্দেশনা মোতাবেক মামলার তদন্তকালে সোমবার দিবাগত মধ্যরাতে তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপনে সংবাদের ভিক্তিতে নওগাঁ সদর থানা পুলিশের সহযোগিতা নিয়ে সদর থানার বনানীপাড়া (মসজিদ সংলগ্ন) এলাকার মাহাতাব  হোসেনের ছেলে সুমন হোসেন (২২), একই এলাকার সাইদুল ইসলামের ছেলে রাহাদ (২৪) ও চকদেব নুনিয়াপাড়া এলাকার জাহিদুলের ছেলে রনি (২৪)কে আটক করা হয় এবং তাদের হেফাজত হতে চোরাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার ও জব্দ করা হয়।

পরবর্তিতে তাদের দেওয়া তথ্য মোতাবেক ২৫এপ্রিল (মঙ্গলবার ভোররাতে) ভোর ০৬.৪৫টার সময় চাপাইনবাবগঞ্জ সদর থানার কলোনীপাড়া এলাকা হতে মৃত লিয়াকত আলীর ছেলে শরিফুল ইসলাম (৩৮) ও রেহেইচর (আর্দশপাড়া) এলাকার মৃত রমজান আলীর ছেলে শামীম  আহম্মেদ (৩০) কে আটক করা হয় এবং তাদের দেয়া তথ্য মোতাবেক চাপাইনবাবগঞ্জ সদর থানাধীন মহারাজপুর মেলার মোড়স্থ আসামী শামীম আহম্মেদের নামীয় মা-বাবার দোয়া অটো পাট্স নামক দোকান হতে ২৫এপ্রিল সকাল ০৮.৪৫টার সময় (মঙ্গলবার সকাল) চুরি যাওয়া বর্ণিত অটোটি উদ্ধার করা হয়। এরা সবাই আন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই