তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে লক্ষাধিক টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে মৎস্য হ্যাচারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে পাঁচটি প্রতিষ্ঠানকে এক লক্ষ তিন হাজার টাকা জরিমানা াদাায় করা হয়েছে। মৎস্য হ্যাচারী এবং মৎস্য ও পশু খাদ্য দোকানের লাইসেন্স না থাকার দায়ে এই জরিমানা করা হয়। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার ভান্ডারগ্রাম বগারবাড়ী এলাকায় এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহাদাত হুসেইন।

আদালতের বিচারক শাহাদাত হুসেইন বলেন ওই এলাকায় মৎস্য হ্যাচারী গড়ে তুলে যত্রতত্র ভাবে রেনু পোনা উৎপাদন করে বিক্রির কার্যক্রম চালিয়ে আসছে কতিপয় ব্যক্তিরা। হ্যাচারীর মালিকদের বার বার লাইসেন্স করতে তাগাদা দিলেও কোন কর্ণপাত না করায় বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় লাইসেন্স না থাকা এবং লাইসেন্স নবায়ন না করায় বগারবাড়ী এলাকার হ্যাচারীর মালিক শহিদুল ইসলামকে ৩৫হাজার, সাজেদুর রহমান সাজুকে ২৫হাজার, শহিদুল ইসলামকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া বগারবাড়ী বাজারের মৎস্য ও পশুখাদ্য বিক্রেতা নাজিম উদ্দীনকে ৬হাজার এবং আবাদপুকুর বাজারের মৎস্য ও পশু খাদ্য দোকান মালিক সিরাজুল ইসলামকে ৭হাজারসহ মোট ১লক্ষ ৩হাজার টাকা জরিমানা করা হয়েছে। মৎস্য হ্যাচারী আইন ২০১০সালের ১৮ (২) ধারা মোতাবাবেক এসব জরিমানা করা হয়। এমন অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান। এসময় অভিযানে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শিল্পী রায় ও থানা পুলিশ অংশ নেয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই