তারিখ : ০৩ মার্চ ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের শার্শায় ৭৮কেজি গাঁজা উদ্ধার

যশোরের শার্শায় অর্ধকোটি টাকা মুল্যের ৭৮কেজি গাঁজা উদ্ধার
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
যশোরের শার্শায় ভারত থেকে পাচার হয়ে আসা অর্ধকোটি টাকা মুল্যের ৭৮কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে শার্শা থানার সীমান্তবর্তী শালতা গ্রামের মাঠ থেকে গাঁজা গুলি উদ্ধার করা হয়।

শার্শা থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শার্শার শালতা সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান ভারত থেকে আনা হবে এমন সংবাদে এসআই খান সাহাবুর রহমানের নেতৃত্বে একটি টহলদল সেখানে গোপনে অবস্থান করেন। ভোররাতে ভারত সীমান্ত পেরিয়ে ৫/৬ জনের একটি মাদক পাচারকারী দল বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে তাদেরকে থামার নির্দেশ দিলে তারা ১০টি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ বস্তা গুলি উদ্ধার করে বস্তার মধ্যে থাকা ৭৮ কেজি গাঁজা জব্দ করে। গাঁজা গুলির বাজার মুল্য হিসাবে ৪৬ লক্ষ ৮০হাজার টাকা বলে পুলিশ জানায়।

উপজেলার ফুলসর গ্রামের বয়দার রহমানকে (৩৩) পাচারকারি হিসেবে চিনতে পারায় তাকে আসামি করে শার্শা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই