তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে আন্তর্জাতিক শ্রমিক দিবসে সমাবেশ

তজুমদ্দিনে আন্তর্জাতিক শ্রমিক দিবসে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ০১ মে]
উপজেলা জাতীয় শ্রমিকলীগের আয়োজনে ভোলার তজুমদ্দিনে র‌্যালী ও শ্রমিক সমাবেশের মাধ্যমে আন্তর্জাতিক শ্রমিক দিবস ২০২৩ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বেলা ১১টায় একটি র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা শ্রমিকলীগ সভাপতি টুটুল তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ার, উপজেলা ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম মহাজন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শ্রমিকলীগ বিভিন্ন পর্যায়ের শ্রমিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি শাওন বলেন, আর্থসামাজিক উন্নয়নে বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শিল্প ও শ্রমজীবি মানুষের সার্বিক কল্যাণ সাধন ও দক্ষতা বৃদ্ধিতে নিরন্তর কাজ করে যাচ্ছে সরকার। উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উন্নত কর্মপরিবেশ, শ্রমিক-মালিক সুসম্পর্ক, শ্রমিকের পেশাগত নিরাপত্তা ও সুস্থতাসহ সার্বিক অধিকার নিশ্চিতকরণের কোনো বিকল্প নেই বলেও মনে করেন তিনি। শ্রমিক বাঁচলে কল-কারখানাসহ সকল শিল্প প্রতিষ্ঠান চলবে তাই মালিক পক্ষকে শ্রমিকদের প্রতি সদয় হয়ে কাজ করার সুযোগ দিতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই