তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাশঁহাটি সাহিত্যে ও লোকজ সংঘের কমিটি গঠন

নান্দাইলের বাশঁহাটি সাহিত্যে ও লোকজ সংঘের ঈদ পুনমিলনী ও কমিটি গঠন
[ভালুকা ডট কম : ০৩ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বাশঁহাটি সাহিত্যে ও লোকজ সংঘের উদ্যোগে ঈদ পুর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১লা মে) নান্দাইল প্রেসক্লাব মিলানায়তনে অধ্যাপক আফেন্দি নূরুল ইসলামের সভাপতিত্বে ও ডাঃ ফখর উদ্দিন ভূইঁয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, অধ্যাপক আজহারুল ইসলাম, একেএম নূরুল ইসলাম, ডাঃ মোঃ হারুন অর রশিদ, ডাঃ ভানু কুমার সেন, বাবলী দাস প্রভাষক কামরুল হাসান জুয়েল সহ প্রমুখ।

আলোচনা সভা শেষে নান্দাইল সরকারী শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক আফেন্দি নূরুল ইসলামকে সভাপতি ও ডাঃ মোঃ ফখর উদ্দিন ভূইঁয়া সাধারণ করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্মানিত উপদেষ্টা মন্ডলীরা হচ্ছেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুর রহিম সুজন, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, জিন্নাতুন নেচ্ছা মুক্তা, কবি সুফিয়া বেগম, অধ্যাপক আজহারুল ইসলাম, প্রধান শিক্ষক নাসির উদ্দিন ও আসাদুজ্জামান আসাদ।

সভাপতি অধ্যাপক আফেন্দি নূরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি একেএম নূরুল ইসলাম, সহ-সভাপতি ডাঃ মোঃ হারুন অর রশিদ, মোঃ খায়রুল আলম, সাধারণ সম্পাদক ডাঃ ফখর উদ্দিন ভূইঁয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক ডাঃ ভানু কুমার সেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মঞ্জুরুল হক, সাহিত্যে ও সংস্কৃতি সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হাসান জুয়েল, দপ্তর ও অর্থ সম্পাদক হাবিবুল্লাহ ভূইঁয়া, মহিলা বিষয়ক সম্পাদক বাবলী দাস, কার্যকরি সদস্য মোঃ আবুল কালাম আকন্দ, সাংবাদিক মোঃ রমজান আলী, সিএনএন বাংলা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম মোড়ল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই