তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩৯০০ পিস ইয়াবাসহ আটক দুই

ভালুকায় ৩৯০০ পিস ইয়াবা ও নগদ ৩ লাখ টাকাসহ দুই মাদ্রক ব্যবসায়ি আটক
[ভালুকা ডট কম : ১২ মে]
ভালুকায় ৩৯০০ পিস ইয়াবা ও বিক্রয়ের নগদ ৩ লাখ টাকা সহ দুই মাদক কারবারিকে আটক করেছে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

আটককৃতরা হলেনঃ কোতোয়ালি থানার দাপুনিয়া ভাটিপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে আকছামুল হক হীরা (৩৫) ও বান্দরবান জেলার লামা থানার সুতাবাদী এলাকার ইউসুফ মিয়ার ছেলে নূর কামাল (২৯)। নূর কামাল উপজেলার উথুরা ইউনিয়নে জাকির হোসেন জাহিদের বাড়িতে ভাড়া থাকতেন।

১২ই মে শুক্রবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগের সহকারী পরিচালক মো: কাওসারুল হাসান রনির নেতৃত্বে ভালুকা থানার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উথুরা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ৩৯০০ পিস ইয়াবা ও বিক্রয়ের নগদ ৩ লাখ টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভালুকা মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলমান আছে বলে জানা গেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই