তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হবিরবাড়ী ইউনিয়ন কৃষকলীগের কমিটি অনুমোদন

ভালুকার হবিরবাড়ী ইউনিয়ন কৃষকলীগের কমিটি অনুমোদন
[ভালুকা ডট কম : ১৬ মে]
ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়ন কৃষকলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। নবগঠিত কমিটিতে নাজমুল হাসানকে সভাপতি ও রেজাউল করিম বাবুকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যোর এডহক কমিটি গত ১৫মে অনুমোদন দেন বাংলাদেশ কৃষকলীগ ভালুকা উপজেলা কৃষকলীগের সভাপতি আহ্সান হাবিব মোহন ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া।

উক্ত কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে সকল ওয়ার্ড কমিটি ঘঠন করে ১০নং হবিরবাড়ী ইউনিয়ন শাখা  কৃষকলীগের ত্রি-বার্ষিক  সম্মেলন সফল ভাবে সম্পন্ন করার নির্দেশ প্রদান করেন উপজেলা কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রেজাউল করিম বাবু জানান,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনা কতৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্নক ভূমিকা রাখব ইনশাআল্লাহ্ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই