তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা

নওগাঁয় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ মে]
“রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ” এই স্লোগান নিয়ে নওগাঁয় দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সদর উপজেলা অডিটোরিয়ামে দুর্নীতি দমন কমিশন সমন্বিত নওগাঁ জেলা কার্যালয় ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এর আয়োজন করেন। চুড়ান্ত প্রতিযোগিতায় কৃষ্ণধন সরকারি উচ্চ বিদ্যালয় ও নওগাঁ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ‘প্রতিরোধ নয়, দমনই দূর্নীতি নির্মূলের কার্যকরী উপায়’ বিষয়ের বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহগণ করে।

যুক্তি ও তর্ক শেষে প্রতিযোগিতায় কৃষ্ণধন সরকারি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে নওগাঁ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়। সেরা বিতার্কিক নির্বাচিত হন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দলনেতা আতকিয়া আন্জুম। এই প্রতিযোগীতায় সদর উপজেলার মোট ৮টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, দুর্নীতি দমন কমিশন সমন্বিত নওগাঁ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, নওগাঁ দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শক্তিপদ চৌধুরী, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনসহ বিদ্যালযের শিক্ষক, শিক্ষার্থী, দূর্নীতি দমন কমিশনের কর্মকর্তাবৃন্দ, দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই