তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের পল্লীতে মোটরসাইকেল টাকা ছিনতাই

নান্দাইলের পল্লীতে মোটরসাইকেল টাকা ছিনতাই ৪ জনের নামে দ্রুত বিচার আইনে মামলা
[ভালুকা ডট কম : ১৮ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচার গাঁও ইউনিয়নের আচারগাঁও বীরপাড়া গ্রামের মোঃ জালাল উদ্দিন ভূইয়ার পুত্র মোঃ সাদ্দাম হোসেন ভূঁইয়ার ২০০ সিসি টিভিএস মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ ৫৭ হাজার টাকা জোরপূর্বক গত ১৫ই মে রাত ৮টার দিকে ছিনতাই করে নেওয়ার অভিযোগে ১৮ই মে নান্দাইল মডেল থানায় দ্রুত বিচার আইনে ৪ জনের নামে একটি নিয়মিত মামলার দয়া করা হয়েছে।

মামলার বাদী মোহাম্মদ সাদ্দাম হোসেন ভূঁইয়া কর্তৃক দাখিলকৃত এজহার থেকে জানাগেছে, আচারগাঁও বীরপাড়া গ্রামের মৃত জমির উদ্দিনের পুত্র আজিজুল ইসলাম আজিজ, মৃত লাল মিয়ার ২পুত্র মোহাম্মদ কবির মিয়া, জসিম উদ্দিন হাবি ও মৃত অলি নেওয়াজের পুত্র মোহাম্মদ আরজু মিয়া সহ অজ্ঞাতনামা ২/৩ জন ১৫মে রাত ৮টার সময় আচারগাও ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে জনৈক জলিল মেম্বারের বাড়ির সামনে রাস্তার মোড়ে বাদী ও সঙ্গীয় মোস্তফা কে দেশীয় অস্ত্র দেখি ভয় ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে ৯০ হাজার টাকা মূল্যের মোটরসাইকেল, ১০ হাজার টাকা মূল্যের মোবাইল সেট ও ৫৭ হাজার ৫ শত টাকা চিন্তাই করে নিয়ে যায়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ রাশেদুজ্জামান জানান, বাদীর অভিযোগ পাওয়ার পর আইন শৃংঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুত বিচার আইন ২০০২ সংশোধনী ২০১৯ এর ৪/৫ ধারার একটি নিয়মিত মামলা রুজ করা হয়েছে। উপ পরিদর্শক পূর্ণ চিছাম মামলাটির তদন্তকারী অফিসার নিযুক্ত আছেন। মামলার ১নং আসামি আজিজুল ইসলাম আজিজকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই