তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলবাড়িয়ায় ফিল্মী কায়দায় মালামাল লুট

ফিল্মী কায়দায় ঘর ভেঙে মালামাল লুট বাউন্ডারি করে জায়গা দখল
[ভালুকা ডট কম : ১৮ মে]
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ফিল্মী কায়দায় ঘর ভেঙে মালামাল লুট করে নিয়েছে সন্ত্রাসী বাহিনীরা । ক্ষমতার দাপটে বাউন্ডারি  করে জায়গা দখল, মামলা করলে জানে মেরে ফেলার হুমকি।

স্থানীয় সূত্রে জানাযায়  সম্প্রতি  উপজেলার রাধাকানাই বাজারে আব্দুল খালেক মিলারের নিজস্ব ভ’মিতে স্থাপন করা বিল্ডিং ঘর ভেঙে ফিল্মী কায়দায় ক্ষমতাধর সন্ত্রাসী বাহিনী রফিকুল ইসলাম মালামাল লুট করে নিয়েছে। ক্ষমতাসীন দলের দাপট দেখিয়ে বাউন্ডারি করে জায়গা দখল করে নিয়েছে।

স্থানীয় কয়েকজন ঘটনার দিনের বর্ননা দিয়ে বলেন, রাতে হঠাৎ আব্দুল খালেক মিলারে দোকান ঘরে হামলার শব্দ পেয়ে আমরা ছুটে আসি। এসে দেখি রফিকুল ইসলাম দলবল নিয়ে মালামাল লুটকরে  জায়গার দখল নিচ্ছেন।  খালেক সাহেবের ঘরে ভাড়াটিয়া রহিমা আক্তার  আশার    এলইডি, সিসি ক্যামেরা, টাকা-পয়সা স্বর্ণ অলংকার লুট করা মোটেও উচিৎ হয়নি। রফিকুল ও খালেকের মাঝে  জায়গা নিয়ে পুর্ব শক্রুতা থেকেই এ ঘটনার সৃষ্টি।

মিলার খালেক জানান, আমার নিজস্ব ভ’মিতে স্থাপন করা বিল্ডিং ঘর ভেঙে ঘরে থাকা ভাড়াটিয়াকে মারধর করে  মালা মাল লুট করে নিয়ে গেছে। ক্ষমতাসীন দলের দাপট দেখিয়ে রফিকুলের সন্ত্রাসী বাহিনী  ঘর ভেঙে মালামাল লুট করে অবৈধভাবে আমার জায়গায় বাউন্ডারি করে জমি দখল করে নিয়েছে। আমি ব্যবসায়ী মানুষ  এঘটনার  সঠিক বিচার চাই প্রশাসনের কাছে।

রাধাকানাই বাজার কমিটির সভাপতি মজিবর রহমান বলেন, রাতে বাজারের সিকিউরিটি গার্ড আমাকে ফোনদেয় কে যেন দোকানে লুটপাট করছে। আমি পুলিশকে জানাই। একটু পর আবার ফোনদিয়ে বলে দোকানঘর ভেঙ্গে কে যেন দখল নিচ্ছে। মিলার খালেকের সাথে  রফিকুল ইসলামের পূর্ব শক্রুতার  বিরোধ। রফিকুল তিন হাত জায়গা দখল নিয়ে বাউনন্ডারী ওয়াল তুলছেন।

এ ব্যাপারে ঘর ভেঙে মালামাল লুট অবৈধভাবে বাউন্ডারি করে জমিদখল অভিযোক্ত রফিকুল  বলেন, আমি বা আমার বাহিনী ঘর ভেঙে কোন মালামাল লুট করিনি । রাতে নয় সন্ধ্যার দিকে আমার প্রাপ্য জায়গার দখল নিয়ে বাউন্ডারি দেওয়াল করেছি।

রাধাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া তরফদার বলেন,বাজারের  ঘটনা শুনেছি ।কিন্ত আমার কাছে কেও আসেনি। এ ঘটনায় ভাড়াটিয়া রহিমা আক্তার আশা গতকাল  কোর্টে  মামলা দায়ের  করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই