তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে আ.লীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সিরাজগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ২২ মে]
রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে সিরাজগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে করেছে জেলা আওয়ামীলীগ।সোমবার (২২ মে) সকাল ১১টার দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয় সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ।

পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ বিমল কুমার দাস, আলহাজ্ব ইসহাক আলী, বীরমুক্তিযোদ্ধা ফিরোজ ভুইয়া, যুগ্ম-সম্পাদক ফরিদ আহমেদ পিয়ার চৌধুরী, প্রচার সম্পাদক এহসান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, আওয়ামীলীগ নেতা রাশেদ ইউসুফ জুয়েল, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেয়। এই ঘটনায় তার বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে রোববার রাতে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এরআগেও বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেছেন। শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে গত বছরের ২৬ জুলাই রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ ওরফে চাঁদের বিরুদ্ধে মানহানির মামলা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই