তারিখ : ০৩ মার্চ ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

ভালুকায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ মে]
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ভালুকা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সোমবার বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে ঢাকা –ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিন শেষে পূনরায় দলীয় কার্যালয়ে মিলিত হয়ে  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায়  ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট শওকত আলীর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পৌর মেয়র ডাঃ একে এম মেজবাহ উদ্দিন কাইয়ু, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যানসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই