তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গোয়াল থেকে তিনটি গাভী চুরি

কালিয়াকৈরে গোয়ালের তালা ভেঙ্গে তিনটি গাভী চুরি
[ভালুকা ডট কম : ২৩ মে]
গাজীপুরের কালিয়াকৈরে লস্কর চালা বাগানবাড়ি এলাকায় সোমবার  রাতে একটি বাড়ি থেকে তিনটি গাভী চুরি হয়েছে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার লস্কর চালা বাগানবাড়ি এলাকায় সোমবার রাতে আশেপাশের ঘরের দরজা আটকিয়ে জামাল উদ্দিনের বাড়ি থেকে গোয়াল ঘরের তালা কেটে তিনটি গাভী চুরি হয়েছে। মঙ্গলবার সকালে ঘরের দরজা খুলতে না পেরে এলাকাবাসীকে জানায় পরে এলাকাবাসী তাদের দরজা খুলে দেয়। এ সময় দেখতে পায় জামাল উদ্দিনের গোয়াল ঘরে তালা কেটে তিনটি গাভী চুরি করে নিয়ে যায়। তার পরিবারের লোকজন কান্নায় ভেঙে পড়ে।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওই গাভীর মালিক জামাল উদ্দিন জানান, আমার বাড়িতে থেকে তিনটি গর্ভবতী গাভী চুরি হয়ে গেছে । যারা আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা। আমার বিশাল ক্ষতি হয়ে গেছে মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে ।তবে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই