তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আগুনে ৩ দোকানের ২৫লাখ টাকার ক্ষতি

ভালুকায় আগুনে ৩ দোকানের ২৫লাখ টাকার ক্ষতি
[ভালুকা ডট কম : ২৪ মে]
ভালুকায় একটি বাজারে আগুন লেগে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ২৫ লাখেরও বেশি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান। ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে উপজেলার মল্লিক বাড়ির নয়নপুর বাজারে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোরে উপজেলার মল্লিক বাড়ির নয়নপুর পশ্চিম বাজারে একটি পোল্ট্রি খাবারের দোকানে আগুনের সূত্রপাত হলে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় বাজারের ব্যবসায়ী মো: আসাদুল ইসলামের ফিড ও মুরগির ওষুধের দোকান, মো: হায়দার আলী ওয়ার্কসপ ও মো: সাহজাহানের মুদি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ওই বাজারের পোল্ট্রি ফিড ও ওষুধের দোকানের মালিক মো: আসাদুল ইসলাম জানান, তার দোকানে প্রায় ১৮ থেকে ২০ লাখ টাকার মালামাল ছিল। আগুনে তার প্রায় সব মালামালই পুড়ে ছাই হয়ে গেছে।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই