তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার কিশোরগ্যাং প্রধান অনিক গ্রেফতার

ভালুকার বহুল আলোচিত কিশোরগ্যাং প্রধান অনিক র‍্যাব-১৪ হাতে গ্রেফতার  
[ভালুকা ডট কম : ২৬ মে]
ভালুকায় বহুল আলোচিত কিশোর গ্যাং "অনিক গ্রুপ" এর প্রধান  অনিককে গফরগাঁও থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ। আটক কিশোরগ্যাং প্রধান অনিক (২০) উপজেলার রাংচাপড়া গ্রামের মানিক মিয়ার ছেলে।

র‍্যাব-১৪ জানান, বাংলাদেশ আমার অহংকার”এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশকে মাদকের ভয়াল থাবা, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ, অসাধু অস্ত্র ব্যবসায়ীসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়া সাম্প্রতিক সময়ে শিশু ধর্ষণের সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে সর্বস্তরের জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে র‌্যাব।

উল্লেখ্য যে, ভিকটিম সানজিদুল হাসান মুগ্ধ (১৮) এর সাথে কিশোর গ্যাং লিডার মোঃ অনিক (২০)  এর বিরোধ চলছিল। আসামীগন প্রায়শ ভিকটিম সানজিদুল হাসান মুগ্ধ (১৮) কে উত্যক্ত করছিল। ঘটনার দিন গত ১৮ মে, ২০২৩ খ্রি. তারিখ সন্ধ্যা অনুমান ১৮.৪৫ ঘটিকার সময় ভালুকা পৌরসভার মেজরভিটা মোড় নামক এলাকায় আলোচিত কিশোর গ্যাং লিডার মোঃ অনিক (২০), তার সহযোগী নয়ন (১৯), ইফাত (১৯) সহ আরো ০৯ জন এবং অজ্ঞাতনামা আরো ৪/৫ জন আসামী ভিকটিম সানজিদুল হাসান মুগ্ধ (১৮) এর পথরোধ করে গালাগালি শুরু করে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে, কিশোর গ্যাং লিডার মোঃ অনিক ধারালো দা দিয়ে ভিকটিমের মাথা লক্ষ্য করে কোপ মারে। উক্ত কোপ কাধে লাগলে ভিকটিম রক্তাক্ত গুরুতর জখম হয় এবং আসামী নয়ন (১৯) এবং অপরাপর আসামী ইফাত (১৯) ধারালো খুর দিয়ে যথাক্রমে ভিকটিমের গলায় ও পিঠে পোচ মেরে কাটা রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে, স্থানীয় লোকজন ভিকটিমকে মুগ্ধকে উদ্ধার করে স্থানীয় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এই ঘটনার প্রেক্ষিতে, গত ২২ মে ২০২৩ খ্রি. তারিখ ভিকটিমের পিতা মোঃ জাহাঙ্গীর আলম ফিরুজ (৬৫), পিতাঃ মৃত শামছুদ্দিন, সাং- ০২ নং ওয়ার্ড, ভালুকা বাজার, ভালুকা পৌরসভা, থানাঃ ভালুকা, জেলাঃ ময়মনসিংহ বাদী হয়ে ভালুকা থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপকভাবে চাঞ্চল্যের সৃষ্টি করে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৬ মে, ২০২৩ খ্রি. তারিখ ভোর অনুমান ০৫.৩০ ঘটিকায় ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন সান্দিয়াইন গ্রাম থেকে কিশোর গ্যাং লিডার অনিক (২০), পিতাঃ মোঃ মানিক মিয়া, সাং- রাংচাপড়া, ভালুকা পৌরসভা, থানাঃ ভালুকা, জেলাঃ ময়মনসিংহ‘কে গ্রেফতার করে এবং অন্যান্য আসামীদের‘কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার না ঘটে সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীকে ভালুকা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই