তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাদেবপুরে সাঁতার প্রশিক্ষণ সমাপ্ত

মহাদেবপুরে সাঁতার প্রশিক্ষণ সমাপ্ত
[ভালুকা ডট কম : ২৯ মে]
বিভিন্ন খেলাধুলার প্রতি শিক্ষার্থীদের আগ্রহী করে তুলতে ক্রীড়া অফিসের পক্ষ থেকে সারা বছরই আয়োজন করা হচ্ছে নানা ধরণের প্রতিযোগিতার। তারই ধারাবাহিকতায় রবিবার বিকেলে নওগাঁর মহাদেবপুরে বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় ১০দিনব্যাপী সাঁতার প্রশিক্ষণের সমাপনি ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় উপজেলার সরস্বতীপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুকুরে বালকদের এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। সমাপনি অনুষ্ঠানে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থী ও প্রতিযোগীদের মাঝে সনদপত্র ও পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া অফিসার আবু জাফর মাহমুদুজ্জামান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সায়েম প্রমুখ। প্রশিক্ষণে ওই বিদ্যালয়ের ৩০জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই