তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালিত

কালিয়াকৈরে শহীদ জিয়ার ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৩ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার বিকেলে সাহেব বাজার এলাকায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক ভিপি কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন।

উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শহিদুল ইসলামের  সঞ্চালনায়  বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি সাবেক ভিপি  আ.ন.ম  খলিলুর রহমান  ইব্রাহিম, উপজেলা বিএনপির সহ-সভাপতি মেহেরুল ইসলাম মুরাদ বকসী, উপজেলা বিএনপির  সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট কামরুল ইসলাম, আবেদুর রহমান খোকন, সহ-সভাপতি আব্দুল জলিল মন্ডল,বাবু অরুণ কুমার মজুমদার, আব্দুস সবুর,  বিএনপি নেতা মনির সিকদার, জালাল উদ্দিন, আরিফুর রহমান সরকার, আবুল হাসেম, নুরুল ইসলাম, ছানোয়ার হোসেন, যুবদলের নেতা শাহিন উজ্জামান,   জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শামসুজ্জামান শিপলু বকসী  প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই