তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুদকের শিক্ষাবৃত্তি প্রদান

নওগাঁয় দুদকের শিক্ষাবৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ০৬ জুন]
“দুর্নীতি দমন কমিশন শক্তিশালীকরণ” শীর্ষক প্রকল্পের অর্থায়নে সততা সংঘের অস্বচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সততা বৃদ্ধির লক্ষ্যে শিক্ষার্থীদের বৃত্তি ও দুর্নীতি বিরোধী স্লোগান সম্বলিত শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার নওগাঁ জেলা প্রশাসনের সহযোগিতায় ও দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে নওগাঁয় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপপরিচালক মোহাম্মদ মাহুমুদুর রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, জেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নওগাঁর সভাপতি শক্তিপদ চৌধুরী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীবৃন্দ, সম্মানিত অভিভাবকবৃন্দ, গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে জেলার প্রতিটি উপজেলা থেকে বাছাইকৃত ২জন ( ১জন ছাত্র ও ১জন ছাত্রী) করে মোট ২২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও দুর্নীতিবিরোধী স্লোগান সম্বলিত শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই