তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল পৌর নির্বাচনে নৌকার মাঝি হলেন নাসির

বেনাপোল পৌর নির্বাচনে নৌকার মাঝি হলেন নাসির উদ্দিন
[ভালুকা ডট কম : ১০ জুন]
যশোরের বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী আলহাজ নাসির উদ্দিন।শুক্রবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও সংসদীয় বোর্ডের যৌথ সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়।

দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই সভা হয়। সভায় বেনাপোলসহ দেশের ৯টি পৌরসভার মেয়র পদে ও ৩৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদেও দলীয় প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয়। এসভায় ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে মোহাম্মদ এ আরাফাতকে। বেনাপোল পৌরসভায় মনোনয়ন পেয়েছেন বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী নাসির উদ্দিন।এদিকে মনিরামপুরের হরিহরনগরে ইউনিয়ন পরিষদে মনোনয়ন পেয়েছেন মাস্টার জহুরুল ইসলাম।

বেনাপোল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন ৬ নেতা। এরমধ্যে আলহাজ নাসিরকে নৌকার মাঝি করা হয়েছে। বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি আলহাজ নাসির উদ্দিন ,প্রসঙ্গত আগামী ১৭ জুলাই পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও ঢাকা-১৭ আসনে উপনির্বাচন হবে। এ নিয়ে গণভবনে মিটিং ছিল শুক্রবার রাতে। মিটিং শেষে দলের প্রার্থী চূড়ান্ত’র বিষয়টি নিশ্চিত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সদস্য ওবায়দুল কাদের।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই