তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মতবিনিময় করলেন জলিলপুত্র এমপি জন

নওগাঁয় বিভিন্ন পর্যায়ের উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় করলেন জলিলপুত্র এমপি জন
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় বিভিন্ন ভাতাভোগী এবং উপকারভোগী জনসাধারণের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ইলশাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ৯নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে মতবিনিময় করেন উত্তরবঙ্গের কৃতিসন্তান, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক বাণিজ্যমন্ত্রী মরহুম আব্দুল জলিলের পুত্র নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

অনুষ্ঠানে চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখের সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াছ রেজা তুহিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল, সম্পাদক রেজাউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ ইমরান, চন্ডিপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহির উদ্দিন আলমগীর, ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, সমাজ সেবক মেনকো, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধান প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় চন্ডিপুর ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের মোট সাড়ে ৫হাজার ভাতা ও উপকারভোগীদের মধ্য থেকে কয়েক হাজার উপকারভোগী জনসাধারণ সভায় অংশগ্রহণ করেন।

এসময় প্রধান অতিথি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বর্তমান সরকারের কাছ থেকে পাওয়া বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফ, ভিজিডি, বেকারত্ব দূর করতে ৪০দিনের কর্মসূচিসহ আরো অন্যান্য সুবিধা পাওয়ার বিষয়ে এবং আগামীতে আরো কি কি সুবিধা প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেশের মানুষরা পেতে পারেন সেই বিষয়ে এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের তালিকা তুলে ধরে বলেন এখন মনে হয় এই এলাকায় বিভিন্ন বিষয়ে ভাতা ও সুবিধা পাওয়ার জন্য যোগ্য মানুষকে খুজে পাওয়া মুশকিল। এই সব সুবিধা পাওয়ার প্রক্রিয়া চলমান। তাই যদি কেউ কোন যোগ্য মানুষ সরকারের যে কোন সুবিধা পাওয়া থেকে বঞ্চিত হয়ে থাকেন স্ব স্ব এলাকার চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে সংশ্লিষ্ট বিভাগে যোগাযোগ করলে অবশ্যই মাননীয় প্রধানমন্ত্রীর সুবিধা তিনি নিশ্চয় পাবেন। তাই দেশের ও দেশের মানুষের বর্তমানের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীতেও প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধুর কন্যা মানবতার মা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই