তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুই জামায়াত নেতা কারাগারে

নওগাঁয় সাবেক আমীরসহ দুই জামায়াত নেতা কারাগারে
[ভালুকা ডট কম : ১৬ আগষ্ট]
নওগাঁর নিয়ামতপুরে জামায়াতে ইসলামীর ২নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৬ আগস্ট) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) দিবাগত রাতে নিজ নিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দু’জন হলেন নিয়ামতপুর উপজেলা জামায়াতের সাবেক আমির ও জেলা জামায়াতের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মিনু (৪৫) এবং জামায়াত সমর্থক আড্ডা সমাসপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে নাজিমুজ্জামান (২৭)।

থানা সূত্রে জানা গেছে, ২০২২ সালে ২৫ নভেম্বর তারিখে উপজেলার পাঁড়ইল ইউনিয়নে শুক্রবার জুম্মার নামাজের পর নাশকতা তৈরির জন্য গোপন করছিলেন ১০-১৫জন জামায়াত কর্মী। পুলিশ অভিযান চালালে তারা পালিয়ে যায়। পরে তাদের বিরুদ্ধে একটি নাশকতার মামলা হয়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে আগে থেকেই নাশকতার মামলা ছিল। দীর্ঘদিন যাবত তারা পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় এবং আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই