তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মুক্তিযোদ্ধা নওশের আলীর উঠান বৈঠক

মুক্তিযোদ্ধা নওশের আলীর উঠান বৈঠক 
[ভালুকা ডট কম : ১৯ আগষ্ট]
শোকাবহ আগস্টের তাৎপর্য প্রতিটি মানুষের মাঝে নতুন করে তুলে ধরতে উঠান বৈঠক করে যাচ্ছেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা মো. নওশের আলী। 

শুধু উঠান বৈঠকই নয় তিনি জাতীয় শোক দিবস উপলক্ষে নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলার দেড় শতাধিক অসহায়-এতিম ও আশ্রয়নের বাসিন্দাদের মাঝে খাবারও বিতরণ করেছেন। পুরো আগস্ট মাসজুড়ে তিনি এই অঞ্চলের মানুষদের শোককে শক্তিতে রূপান্তরিত করে আগামী জাতীয় নির্বাচনে আবারো উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করতে নানা কর্মসূচি বাস্তবায়ন করে আসছেন।

বীরমুক্তিযোদ্ধা নওশের আলী বলেন প্রত্যন্ত অঞ্চলের মানুষরা এখনও পর্যন্ত বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে তেমন একটা জানেন না। বিশেষ করে গ্রামের মা-বোনরা সংসারের কাজে সব সময় ব্যস্ত সময় পার করেন ফলে তারা আগস্ট মাসের তাৎপর্য সম্পর্কে তেমন একটা জানেন না। তাদের মাঝে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা ও আগস্ট মাসের গুরুত্ব পৌছে দিতে প্রতিদিন সন্ধ্যার পর বিভিন্ন গ্রামে গিয়ে উঠান বৈঠকের মাধ্যমে বিষয়গুলো তুলে ধরার চেস্টা করছি। পাশাপাশি আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দেয়া কতুটুক প্রয়োজন, কেন প্রয়োজন, ভোট দিয়ে বিজয়ী করলে আগামীতে মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের ও দেশের সকল পর্যায়ের মানুষের ভাগ্য বদলের জন্য আর কি কি উন্নয়ন করবেন ইত্যাদি বিষয়গুলো জানানোর চেস্টা করে আসছি। এছাড়া বিভিন্ন মোড়ে মোড়ে ও জনবহুল স্থানগুলোতে গনসংযোগ ও প্রধানমন্ত্রীর উন্নয়নের তালিকা সংবলিত লিফলেট বিতরণও অব্যাহত রেখেছি। আমি যতদিন বেঁচে আছি আর যতদিন বঙ্গবন্ধুর আদর্শ আমার রক্তে মিশে আছে ততদিন বঙ্গবন্ধুর কন্যার জন্য আমার এই ধরণের কর্মকান্ড অব্যাহত থাকবে।  

উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক এসএম রহিমুল বাশার বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিন্টু হোসেন মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা আল্লামা ইকবাল ইংরেজ, তরুন প্রজন্মের অনেকেই প্রতিদিন এই সব কর্মকান্ড বাস্তবায়নের নওশের আলীর সঙ্গী হিসেবে উপস্থিত থাকছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৮৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই