তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

রাণীনগরে জাগ্রত জনতা সংসদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
মাদককে না বলে এলাকার যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করতে ৬ষ্ঠ বারের মতো নওগাঁর রাণীনগরে অনুষ্ঠিত হলো জাগ্রত জনতা সংসদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। শুক্রবার বিকেলে বিয়জকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পঞ্চগ্রামের জাগ্রত জনতা সংসদের আয়োজনে টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলার উদ্বোধন শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার ও প্রাইজমানি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

অনুষ্ঠানে শিক্ষক হাসিবুল ইসলাম রাজুর সঞ্চালনায় ও টুর্নামেন্ট কমিটির সভাপতি আলহাজ্ব মো. আব্দুস সাত্তার প্রামাণিকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ডক্টরস এগ্রোভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: রাফিউল করিম রাফি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, গোনা ইউনিয়ন আ’লীগের সম্পাদক জাহাঙ্গীর আলম, গোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় খেলা দেখতে রাণীনগর ও তার আশেপাশের বিভিন্ন অঞ্চলের ফুটবল প্রেমী দর্শকরা মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন। গত জানুয়ারী মাসের ৯তারিখে শুরু হওয়া টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। চ’ড়ান্ত খেলায় রাওনাত ফুটবল একাডেমী নাটোর ২-১ গোলে উপজেলার বিহিগ্রাম ফুটবল একাদশকে হারিয়ে বিজয়ী হয়। বিজয়ী দলকে প্রাইজমানি হিসেবে ৪০হাজার ও বিজিত দলকে ২০হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে এলাকার কৃতি খেলোয়ারদেরও সংবর্ধনা প্রদান করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই