তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল বন্দরে শ্রমিকদের দু'গ্রুপের সংঘর্ষ

বেনাপোল স্থলে বন্দরে শ্রমিকদের দু'গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত,বন্দরে পন্য ওঠানামা বন্ধ
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
বেনাপোল স্থলবন্দরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় লাঠি ও ধারালো অস্ত্রের কোপে শ্রমিক নেতা রাজু আহম্মেদ ও অপর গ্রুপের শ্রমিক নেতা বেল্টু সরদারসহ দু'গ্রুপের ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে।সোমবার (০৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার সময়  হঠাৎ করেই এই সংঘর্ষ শুরু হয়। প্রায় দুই ঘণ্টা সময় ধরে চলার পর বেনাপোল পোর্ট থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, সকালে শ্রমিকদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। তবে বর্তমানে পরিস্থি নিয়ন্ত্রনে আছে। নিরাপত্তার নিশ্চিত করতে অতিরিক্ত পুলিশ বন্দর ও সড়কে টহলরত অবস্থায় আছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুঁইয়া জানান, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে। দু'গ্রুপের ৫জন আহত হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।ঘটনার পর বেনাপোল স্থলবন্দরে পণ্য ওঠানামা বন্ধ রয়েছে বলে জানান তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই