তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ব্যবসায়িকে বেঁধে ২ দোকানে ডাকাতি

মনপুরায় দিনে দুপুরে ব্যবসায়িকে বেঁধে ২ দোকানে ডাকাতি, নগদ টাকা ও মালামাল লুট
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় দিনে দুপুরে ব্যবসায়িকে বেঁধে ২ টি দোকান ডাকাতি করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাতদল। এসময় ডাকাতরা দোকান মালিক মোঃ সালামকে দেশিয় অস্ত্রের মুখে মোটা দড়ি দিয়ে বেঁধে নগদ টাকা ও মুদি মালামাল লুটপাট করে নিয়ে যায়। এছাড়াও অপর একটি দোকানের টিনের বেড়া কেটে ১৫ বস্তা ইলিশ জাল, কন্টেইনার ও মাছ ধরা বিভিন্ন সরঞ্জামাদি লুট করে নিয়ে যায় বলে অভিযোগ সূত্রে জানা যায়। পরে স্থানীয় ব্যবসায়ীরা এসে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় মুদি দোকান মালিক মোঃ সালামকে উদ্ধার করে। উক্ত ঘটনায় মনপুরা থানায় অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) দুপুর ২ টায় ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের নতুন বাজার নামক স্থানে।ডাকাতি হওয়া দোকানের মালিক মোঃ সালাম জানান, আমি যোহরের নামাজ পড়ে দুপুর ২ টার দিকে নতুন বাজারে অবস্থিত আমার দোকানে ঝাপ বন্ধ করে দরজা খোলা রেখে বসে ছিলাম। এসময় স্থানীয় বাসিন্দা লতিফ পাটওয়ারী (৫৫), তার ছেলে ইব্রাহিম (৩৭), ফরিদ পাটওয়ারী (৩০), শরীফ পাটওয়ারী (২৫), শাহাদাত (২২) ও স্থানীয় বাবুল (১৮) সহ সংঘবদ্ধ ডাকাত দল হাতে দা, লোহার শাবল ও লাঠিসোটা নিয়ে আমার দোকান ঘরে ঢোকে। আমার গলায় দা ধরে মুখ ও হাত পা বেঁধে ফেলে। এসময় তারা আমাকে বেদম মারধর করে। এবং আমার দোকানের ক্যাশবাক্সতে থাকা নগদ ২ লক্ষ ২০ হাজার টাকা, সোলারের ১ টি ব্যাটারী ও মুদি মালামাল লুটপাট করে নিয়ে চলে যায়। পরে বাজারের ব্যবসায়ীরা এসে আমার দোকানের মালামাল এলামেলো দেখায় আমার ঘরে ঢুকে আমাকে বাঁধা অবস্থায় উদ্ধার করে।

এদিকে অপর একটি দোকানের মালামাল লুট হওয়ার পেছনে উক্ত সংঘবদ্ধ চক্রটির হাত রয়েছে বলে অভিযোগ করেছেন দোকানের মালিক মোঃ হারুন সারেং।এব্যাপারে হারুন সারেং জানান, আমরা দুপুরের খাবার খাওয়ার জন্য বাড়িতে যাই। পরে স্থানীয় ব্যবসায়ীদের মাধ্যমে দোকান লুট হওয়ার খবর শুনে নতুন বাজারে ছুটে আসি। এসে দেখি দোকানের পেছনের টিনের বেড়া কেটে আমার ১৫ বস্তা ইলিশ জাল, কন্টেইনার ও মাছধরার বিভিন্ন সরঞ্জামাদিসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল ডাকাতরা লুট করে নিয়ে যায়।  উক্ত ঘটনায় আমি মনপুরা থানায় অভিযোগ করেছি।

এদিকে অভিযোগ পেয়ে উক্ত ঘটনায় মনপুরা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই