তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রচারণার বিলবোর্ড ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা

রাণীনগরে সরকারের উন্নয়নমূলক প্রচারণার ব্যানার-বিলবোর্ড ছিড়ে ফেলেছে কতিপয় দুর্বৃত্তরা
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁর রাণীনগর উপজেলায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর বিভিন্ন স্থানে স্থাপন করা সরকারের উন্নয়নমূলক ব্যানার-বিলবোর্ড ছিড়ে ফেলে নষ্ট করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাতের কোন এক সময় উপজেলা সদরের রেলগেট, ত্রিমোহনী বাজারসহ বিভিন্ন এলাকায় স্থাপন করা প্রায় ৪০থেকে ৫০টি ডিজিটাল ব্যানার-বিলবোর্ড কেটে ফেলেছে কতিপয় দুর্বৃত্তরা।

এই ঘটনায় বাদী হয়ে বুধবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসন থেকে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আবাদপুকুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জিএম মাসুদ রানা জুয়েল।

অধ্যক্ষ জিএম মাসুদ রানা জুয়েল জানান, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র জনগণের মাঝে তুলে ধরতে এবং আগামী নির্বাচনকে সামনে রেখে আমি মনোনয়ন প্রত্যাশী হিসাবে ব্যানার-বিলবোর্ড লাগিয়েছিলাম। সেই সব ব্যানার-বিলবোর্ড কেটে ফেলে নষ্ট করা হচ্ছে। আমি মনে করছি একটি মহল এসব কর্মকান্ড করে আমার প্রচার-প্রচারণায় বাঁধার সৃষ্টি করছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। বঙ্গবন্ধুর রেখে যাওয়া লাল সবুজের দেশে এমন কর্মকান্ডে যোগ্যতা সম্পন্ন ব্যক্তির অংশগ্রহণ করার অধিকার আছে। এমন কাজ সত্যিই খুবই নাক্কারজনক।

থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই