তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইঞ্জিনিয়ার মহিঊদ্দীনর গনসংযোগ

ভালুকায় ইঞ্জিনিয়ার মহিঊদ্দীনর গনসংযোগ    
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারে উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে প্রচাররনার মাধ্যমে গনসংযোগ করে যাচ্ছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযোক্তি  বিষয়ক সম্পাদক (বুয়েট) মোঃ ইঞ্জিনিয়ার মহিউদ্দীন। বুধবার বিকালে  ভালুকা পৌরসভার ২নং ওয়ার্ড ও ৭নং ওয়াডের্র বিভিন্ন এলাকায় তিনি গনসংযোগ করেন ।

ইঞ্জিনিয়ার মহিউদ্দিন বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ জাতির পিতা বঙ্গবন্ধ ুশেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে দিবা রাত্রী কাজ করে যাচ্ছেন। দেশ এখন উন্নয়নের রোল মডেল নিজেস্ব অর্থায়নে  পদ্ধা সেতু এবং সেতুতে রেল লাইন সংযোজন, কর্ণফুলি ট্রার্নেল,মেট্রোরেলসহ অনেক বড়বড় মেগা প্রকল্পের কাজ সম্পন্ন করেছেন জননেত্রী শেখ হাসিনা। সরকারের উন্নয়ন প্রচারনা করতে নেতা কর্মীদের পাড়া মহল্লায় গিয়ে গিয়ে উৎসাহ দিয়ে যাচ্ছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকার  আবারও ক্ষমতায় আসা দরকার । মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আমাকে  আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে নৌকার মাঝি হিসাবে মনোনিত করেন তাহলে এ আসনটি আমি উপহার দিতে পারব ইনশাআল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই