তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগের প্রতিবাদ সভা

ভালুকায় আওয়ামীলীগের প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ১১নং রাজৈ ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোস্তফা কামালকে অপহরণের প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগ, সহযোগী সংঘঠন ও ইউনিয়ন পরিষদের উদ্দ্যেগে চান্দাব বোর্ডবাজার ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে রবিবার বিকালে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

১১নম্বর রাজৈ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হক মাষ্টারের পরিচালনায়  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুজ্জামান খান এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক হাছান মাষ্টার,বদরুদ্দুজা খান,তোফায়েল আহাম্মেদ বাবুর, আঞ্চলিক শ্রমিলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার,সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল,ইউনিয়ন যুবলীগ সভাপতি ফজলুল হক,সাধারণ সম্পাদক মাসুদ খান,ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমান উল্ল্যাহ খান সোহেল ছাত্রলীগ সভাপতি সাদেক হোসেন ও সম্পাদক দিদার মিয়া প্রমুখ। বক্তরা এ নেককার জনক ঘটনার তীব্র প্রতিবাদ জানান ও আসামীদের গ্রেফতার এবং অপরাধীদে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য শনিবার দুপুরে উপজেলার ১১নং রাজৈ ইউনিয়নের চান্দাব গ্রামের  আফাজ উদ্দিন মুন্সির ছেলে  ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোস্তফা কামালকে(৪২) মেহেদী হাসান সাহাজ এর নেতৃত্বে ২০/২২ জনের সংবদ্ধদল ৫ টি সাদা- কালো রংয়ের হায়েস গাড়ী যোগে  চান্দাব  বোডবাজার  কেন্দ্রীয় জামে  মসজিদের সামনে থেকে  মোস্তফাকে তুলে নিয়ে যায়। এঘটনায় অপহৃত মোস্তফা কামালের স্ত্রী আকলিমা খাতুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ১০/১২ জনকে আসামী করে একটি মামলা  দায়ের করেন মামলা নং ৩১ তারিখ ১৭সেপ্টেম্বর ২০২৩ইং  । পরে পুলিশ অভিযান চালিয়ে শ্রমিকলীগের সভাপতি মোস্তফা কামালকে উদ্ধার করেন এবং অপহরণের অভিযোগে   মেহেদী হাসান সাহাজ(৪০)কে গ্রেফতার  করে আদালতে প্রেরন করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার উপ পরিদর্শক(এস.আই) আব্দুল করিম জানান, অপহৃত ব্যাক্তিকে উদ্ধার করে জবানবন্দি দেওয়ার জন্য আদালতে নেয়া হয়েছে। এবং এক আসামীকে গ্রেফতার করে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে। মামলার অপরাপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই