তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সেপটি টেংকিতে পরে নিহত ২

কালিয়াকৈরে সেপটি টেংকিতে পরে ২ র্নিমান শ্রমিক নিহত,আহত ১
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর র্পূব পাড়া এলাকায় বুধবার বিকালে  সামশুল হকের র্নিমানাধীন ভবনের সেপটি টেংকির ছাদের  সাটারিং খুলতে গিয়ে দুই র্নিমান শ্রমিক নিহত হয়েছেন । এ ঘটনায় আরেক র্নিমাণ শ্রমিককে  স্থানীয়রা মুমূর্ষু  অবস্থায়    উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে ভর্তি করেছেন ।

নিহতরা হলেন কুড়িগ্রামের বদরগঞ্জ উপজেলার মোস্তাকপুর গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে শাহিন আলম(২৭) ও একই জেলার রাজার হাট উপজেলার নাজিম খান গ্রামের মাহবুব রহমান(৩২) ।অপর আহত ব্যক্তি হলেন মহসিন মিয়া (৩৫) ।তারা সবাই সফিপুর এলাকায় ভাড়া বাসায় থেকে রাজ মিস্ত্রির কাজ করতেন জানাযায়, উপজেলার  সফিপুর র্পূবপাড়ার আয়নাল হোসেনের বহুতল ভবনের কাজ চলছিলো ।বুধবার বিকালে ওই ভবনের র্নিমানাধীন সেপটি টেংকির মালামাল খুলতে গিয়ে  ঐ তিন ব্যক্তি ভিতরে নামলে মালামাল খুলতে গিয়ে শ্বাষরুদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় । অপর আরেক শ্রমিককে মুমূর্ষু  অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে ভর্তি করা হয় ।

এ ঘটনায় কালিয়াকৈর ফায়ার সার্ভিস র্কমর্কতা  ইসতিয়াক কবির রায়হান বলেন, খবর পেয়ে ঘটনাস্থেল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে ।অপর একজন কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।র্নিমানাধীন ভবনের সেপটি টেংকির সেন্টারিং এর মালামাল খুলতে গিয়ে শ্বাশরুদ্ধ হয়ে  ঘটনাস্থলেই মারা যায়  ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই