তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে দুই যুবকের লাশ উদ্ধার

কালিয়াকৈরে পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে পৃথক ঘটনায় দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার আহম্মদ নগর ও সফিপুর কাঁঠালতলা এলাকা থেকে এ লাশ দুটো উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার পিরগঞ্জ থানার সড়কপাড়া এলাকার কাশেম আলীর ছেলে সোহেল মিয়া (৩০)। সেহেল মিয়া উপজেলার আহম্মদ নগর চৌরাস্তা এলাকার ফারুকের বাসায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

অপরজন দিনাজপুর জেলার হাকিমপুর থানার বোয়ালদা গ্রামের ইমতাজ আলীর ছেলে ইয়ানূর ইসলাম (২৩) তিনি সফিপুর কাঁঠাল তলা এলাকার নাসিরের বাসা ভাড়া থেকে একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন। পুলিশ সূত্রে জানা যায়, রাতের কোন এক সময় সফিপুর কাঁঠাল তলা এলাকায় ইয়ানূর ইসলামের লাশ বারান্দার গ্রিলের সাথে গলায় দড়ি পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে  গিযে ওই যুবকের ঝুলন্ত লাশটি উদ্ধার করেন।

অপরদিকে সফিপুর আহম্মদনগর চৌরাস্তা এলাকায় একটি গাছের ডালের সাথে গলায় ওড়না পেঁচিযে ঝুলে রয়েছে। শনিবার সকালে  স্থানীয়রা  দেখতে  পেয়ে  পুলিশকে  জানায়। মৌচাক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইর্নচাজ শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ইয়ানুর ইসলামের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোহেল মিয়ার লাশের স্বজনরা এলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই