তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ব্র্যাকের নলেজ ফেয়ার অনুষ্ঠিত

নওগাঁয় ব্র্যাকের নলেজ ফেয়ার অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
নওগাঁয় ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন এবং আইনি সুরক্ষা কর্মসূচি (সেল্প)-র রাইট হিয়ার রাইট নাউ ২ (আরএইচআরএন২) প্রকল্পের উদ্যোগে যুব জনগোষ্ঠীর (কিশোর-কিশোরী) যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার বিষয়ে সচেতনতার লক্ষ্যে নলেজ ফেয়ার অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দিনব্যাপী নওগাঁ শহরের জনকল্যাণ মডেল হাইস্কুলে অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির সভাপতি মাসরেফুর রায়হান মাহিনের  সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মো. লুৎফর রহমান। বিশেষ অতিথি ছিলেন নওগাঁ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের  উপ-পরিচালক মো. আনোয়ারুল আজিম, জেলা সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. রিফাত হাসান, শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার তাইফুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মর্তুজা বশির।এ সময় ব্র্যাকের ডিস্ট্রিক ইয়্যুথ মোবিলাইজার ফারজানা রেজা রুমিসহ স্কুলের শিক্ষক, কর্মসূচির কর্মীবৃন্দ, ইয়ুথগণ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নলেজ ফেয়ারের উদ্দেশ্য ও প্রকল্প সর্ম্পকে অবহিতকরণ এবং সমন্বিত যৌনতা শিক্ষা বিষয়ে আলোচনা করেন অধিকার এখানে, এখনই (রাইট হিয়ার রাইট নাউ) প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর মাধুরী সূত্রধর। নলেজ ফেয়ার অনুষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগিতা (বাল্যবিয়ে, আদর্শ পরিবার, স্বাস্থ্যসম্মত টয়লেট, জেন্ডার সমতা), কুইজ প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা/ বারোয়ারী বিতর্ক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই