তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুর্ঘটনায় আহত লিমনকে অর্থ সহায়তা

ভালুকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত লিমনের চিকিৎসার জন্য উত্তরায় ভালুকা সমিতি পক্ষ থেকে নগত অর্থ সহায়তা প্রদান
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ভান্ডাব গ্রামের লিমন মিয়া গত দুই মাস পূর্বে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন! প্রতিদিন লিমনের চিকিৎসার জন্য খরচ হয় ২ হাজার টাকা যা অসহায় পরিবারটির পক্ষে কোনো ভাবেই বহন করা সম্ভব নয় ! এমন করূন অবস্থায় অসুস্থ লিমনের পরিবার উত্তরায় ভালুকা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর আর্থিক সাহায্যের আবেদন করেন ! আর্থিক সহায়তা প্রদান করার জন্য আবেদনটি সমিতির মাসিক কার্যনির্বাহী কমিটির মিটিং এ সকলের কাছে উপস্থাপন করেন উত্তরা সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ।

এসময় উত্তরায় ভালুকা সমিতি সভাপতি রহিমা আফরোজ শেফালী ,সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান চৌধুরী মাসুদ , সহ-সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন,দপ্তর সম্পাদক  নাইমুল করিম জান্নাত ও এমরামুল ইসলাম শাহীন, শরিফ হাসান সহ সমিতির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে হত-দরিদ্র অসহায়ের চিকিৎসার্থে অত্র সমিতির পক্ষ থেকে সর্ব-সম্মতিক্রমে অসুস্থ লিমনের পরিবারের হাতে নগত চেক তুলে দেন।

উত্তরায় ভালুকা সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বলেন,একটি অসহায় ছেলে যাহার বাড়ি ভালুকা,মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতালে ভর্তি এমন আবেদন দেখে আমরা সর্বসম্মতিক্রমে সমিতির পক্ষ থেকে  আর্থিক সহায়তা প্রদান করেছি । উত্তরায় ভালুকা সমিতি বরাবরই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ইনশাআল্লাহ আগামী দিনেও উত্তরায় ভালুকা সমিতি দেশের যেকোনো ক্লান্তি লগ্নে অসহায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াবে। আল্লাহ পাক অসহায় লিমন কে যেন সুস্থতা দান করেন সকলের কাছে দোয়া চেয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই