তারিখ : ২৯ নভেম্বর ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন

যশোরের শার্শায় কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরন
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
যশোরের শার্শায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক এ সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

শার্শা উপজেলা নির্বাহি অফিসার নারায়ন চন্দ্র পাল'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মন্জু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা দীপক কুমার সাহা, প্রানী সম্পদ কর্মকর্তা বিনয় কৃষ্ণ মন্ডল, মৎস্য কর্মকর্তা আবুল হাসান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফার হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি অফিসার, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা উপস্থিত ছিলেন।

শার্শা উপজেলা কৃষি কর্মকর্তা দীপক কুমার সাহা বলেন, কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উৎপাদন বৃদ্ধির লক্ষে শার্শা উপজেলায় ১৬০ জন ক্ষুদ্র ও প্রান্তির কৃষকদের মাঝে বিনামূল্যে ১ কেজি করে পিয়াজের বীজ, ২০ কেজি করে ডিএপি সার এবং ২০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়েছে। বিনামূল্যে বীজ ও সার পেয়ে কৃষকরা খুবই উপকৃত হবেন বলে তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৮৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই