তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে দুই জনের যাবজ্জীবন

যশোরে মাদক মামলায় দুই জনের যাবজ্জীবন
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
মাদক মামলায় দুই জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও অর্থ দন্ডাদেশের আদেশ দিয়েছে যশোরের একটি আদালত। বুধবার অতিরিক্ত দায়রা জজ ৩য় আদালতে বিচারক তাজুল ইসলাম এক রায়ে এ আদেশ দিয়েছেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলো, যশোরের ঝিকরগাছা উপজেলার কুমড়ী গ্রামের সিয়াব আলীর ছেলে হারুন অর রশীদ ও সাতক্ষীরা কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের সিরাজ ময়রার ছেলে সাইফুল ইসলাম। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্তি পিপি অ্যাডভোকেট আসাদুজ্জামান।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৬ সালের ২৩ সেপ্টেম্বর শার্শার বাগআঁচড়া পুলিশ ক্যাম্পের সদস্য এসআই শরীফ হাবিবুর রহমান রহমান গোপন সংবাদেও ভিত্তিতে ফোর্সসহ নাভারন-সাতক্ষীরা সড়কের বাগআঁচড়া জিবলীতলা নামক স্থানে অবস্থান নেন। এ সময় বাগআঁচড়া থেকে ছেড়ে আসা একটি নছিমন আসতে দেখে থামার সংকেত দেন তিনি। এ সময় পুলিশ দেখে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হারুন অর রশীদকে আটক ও তার স্বীকারোক্তিতে নসিমনের টুলবক্স থেকে ১ কেজি হেরোইন ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক হারুন ও পলাতক সাইফুলকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে শার্শা থানায় মামলা করেন এসআই শরীফ হাবিবুর রহমান। মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় ওই দুইজনকে অভিযুক্ত করে ওই বছরের ৩১ অক্টোবর আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম।

দীর্ঘ সাক্ষী গ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওায়ায় বিচারক তাদের প্রত্যেককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ২০ হাজার টাকা কওে জরিমানা অনাদায়ে আরও ৬ মাস করে কারাদন্ড আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত দুইজনই পলাতক রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই