তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নেতাকর্মীদের নিয়ে মুজিব ছবি দেখলেন নেতা

দুইশতাধিক নেতাকর্মীদের নিয়ে মুজিব ছবি দেখলেন মুক্তিযোদ্ধা নওশের আলী
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা নওশের আলী দুই শতাধিক নেতাকর্মীদের নিয়ে বড় পর্দায় উপভোগ করলেন “মুজিব: একটি জাতির রূপকার” ছবিটি। শনিবার বিকেল ৩টার শোতে আত্রাই উপজেলার সেভেন স্টার সিনেপ্লেক্সের বড় পর্দায় ছবিটি উপভোগ করেন মুজিব ভক্ত তরুন থেকে বৃদ্ধরা।

বীরমুক্তিযোদ্ধা নওশের আলী বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে জীবন বাজি রেখে দেশকে মুক্ত করার লক্ষ্যে মুক্তিযুদ্ধ করেছি। মুজিব আমার ও আমার পরিবারের সকল সদস্যদের জীবনে একটি আদর্শের নাম। মুক্তিযুদ্ধের গল্প বলার মাধ্যমে আমি সব সময় চেস্টা করে আসছি মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসের সঙ্গে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক তথ্য বর্তমান ও আগামী প্রজন্মের কাজে পৌছে দেয়ার। আবার নতুন করে বহু বছর পর বড় পর্দার মাধ্যমে বঙ্গবন্ধু সম্পর্কিত সঠিক তথ্য ও তার আদর্শকে প্রতিটি মানুষের মাঝে পৌছে দিতে একটি মোক্ষম প্লাটফরম হচ্ছে “মুজিব : একটি জাতির রূপকার” সিনেমাটি। সিনেমাটিতে ঐতিহাসিক ঘটনাগুলি সঠিক ভাবে তুলে ধরা হয়েছে। সিনেমাটি দেখলে বাংলাদেশের ইতিহাস নিয়ে অজানা বিভ্রান্তি দূর হবে বলে আমি শতভাগ আশাবাদি।

তিনি আরো বলেন এমন সুযোগ হেলায় না হারিয়ে আমি দুইশতাধিক টিকেট ক্রয় করে আমার নির্বাচনী এলাকা রাণীনগর ও আত্রাই উপজেলার তরুন, যুবক, বয়স্ক, গনমাধ্যমকর্মীসহ সকল শ্রেণি পেশার মানুষদের নিয়ে দলীয় ভাবে বহুবছর পর সিনেমা হলের বড় পর্দায় ছবিটি উপভোগ করলাম। এমন তথ্যপূর্ন সিনেমা তৈরি করার উদ্যোগ গ্রহণ করায় জননেত্রী শেখ হাসিনা ও সিনেমাটি তৈরির সঙ্গে জড়িত সকল কলাকুশলীদের প্রতি রইলো মুজিবীয় কৃতজ্ঞতা। যতদিন লাল-সবুজের বাংলাদেশ আছে ততদিন সঠিক মুজিব তথ্যের দলিল হিসেবে এই সিনেমাটি স্বাক্ষর রেখে যাবে। তাই সঠিক ইতিহাসটি নিজে জানার পাশাপাশি দলবল নির্বিশেষে বাংলার প্রতিটি মানুষকে পুরো পরিবার নিয়ে ছবিটি দেখার প্রতি আমি বিশেষ ভাবে অনুরোধ করছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই