তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় যুব দিবস উদযাপন

নানা আয়োজনের মধ্যদিয়ে রাণীনগরে জাতীয় যুব দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
“স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। বুধবার দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর নানা কর্মসূচি গ্রহণ করে।

কর্মসূচির শুরুতেই একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান স্থান পদক্ষিণ করে উপজেলা মিলানায়তনে এসে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কামরুল হাসানের সঞ্চালনায় আলোচনা সভা, যুব ঋণের চেক, প্রশিক্ষণের সনদপত্র ও গাছের চারা বিতরন অনুষ্ঠান শুরুর আগেই দেশের সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস, এম কামরুজ্জামান সোহেল। এছাড়াও বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভ’মি) মোহাম্মদ হাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, জার্জিস হাসান মিঠু, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক প্রমুখ।

অপরদিকে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, বীরমুক্তিযোদ্ধা ও  বিভিন্ন যুব সংগঠনের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে বিভিন্ন সময়ে প্রশিক্ষণ গ্রহণ করা যুব ও যুব মহিলাদের মাঝে ঋণের চেক, সনদপত্র ও ২শত জন যুব ও যুব মহিলাদের মাঝে একটি করে আমলকী ও জলপাই গাছের চারা বিতরন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই