তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার মালা বেগমের যাবজ্জীবন কারাদন্ড

মাদক মামলায় শার্শার মালা বেগমের যাবজ্জীবন কারাদন্ড
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
যশোরে হেরোইনের মামলায় চিহ্নিত মাদক ব্যবসায়ী শার্শার মালা বেগমের যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার অতিরিক্ত জেলা দায়রা জজ তাজুল ইসলাম এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পিপি মো.আসাদুজ্জামান। মালা বেগম উপজেলার বড় আচড়া মাঠপাড়ার বাবুল হোসেনের স্ত্রী।

আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ১৮ আগস্ট সকালে উপজেলার বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে খবর আসে বড় আঁচড়া এলাকায় একজন মাদক নিয়ে অবস্থান করছেন। তাৎক্ষনিক পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযান চালিয়ে মালা বেগমকে আটক করে। পরে তার দেহ তল্লাসি করে দুই পায়ের এ্যাংলেটের ভেতরে অভিনব কায়দায় লুকিয়া রাখা ৫শ’গ্রাম হোরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা করেন এএসআই রিপন দাস। মামলাটি তদন্ত করে এসআই মনিরুল ইসলাম আদালতে চার্জশিট জমা দেন।সর্বশেষ বৃহস্পতিবার রায় ঘোষনার দিনে আসামির উপস্থিতিতে এ সাজাপ্রদান করে বিচারক মালা বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই