তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জেল হত্যা দিবস পালন

যথাযোগ্য মর্যাদায় রাণীনগরে জেল হত্যা দিবস পালন
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
নানা কর্মসূচি ও যথাযোগ্য মর্যাদায় নওগাঁর রাণীনগরে জেল হত্যা দিবস পালন করা হয়েছে। দিবস উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগ দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির প্রথমেই শুক্রবার সকালে উপজেলার রেলস্টেশন সংলগ্ন উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে আলোচনা সভার শুরুতেই দেশের সকল শহীদদের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লার সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেকের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ফরিদা বেগম, সাংগঠনিক সম্পাদক জার্জিস হাসান মিঠু, যুগ্ম সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সদস্য রাহিদ সরদার প্রমুখ।

এসময় বক্তারা দেশের জন্য জাতীয় চার নেতার ভ’মিকার কথা উল্লেখ্য করে বলেন শুধু মুখে মুখেই নয় এই বীরদের আদর্শকে আগামীর জাতি গঠনে ও নিজেদের পরিবারকে আদর্শ পরিবার হিসেবে গড়ে তুলতে পাথেয় হিসেবে গ্রহন করতে হবে এবং প্রতিটি কাজ সেই আদর্শের আদলে সম্পন্ন করতে হবে। তবেই দেশের জন্য এই বীর শহীদদের আত্মদান সার্থক হবে।   

আলোচনা সভা শেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ এবং দেশের তরে জীবন উৎসর্গকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত এবং বাংলাদেশসহ বিশ্বের সকল দেশ ও জাতির মঙ্গল কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা এবং ইউনিয়ন আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই