তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় জাতীয় সমবায় দিবস পালিত

মনপুরায় জাতীয় সমবায় দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
“সমবায়ে গড়েছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ।” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় ভোলার মনপুরায় ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে জননী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি এবং আশার আলো কৃষি উৎপাদনমূখী সমবায় সমিতির সহযোগিতায় বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে উপজেলা সমবায় কার্যালয়ে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এসময় এক বর্নাধ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে জাতীয় সমবায় দিবসের মর্যাদা তুলে ধরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।শনিবার (০৪ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সমবায় অফিসার মোঃ নাছির উদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জহিরুল ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন, হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ও প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা ভিক্টর বাইন, উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি) কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়া অপু সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের সমবায়ী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই