তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৫২ তম সমবায় দিবস পালিত

ভালুকায় শ্রেষ্ঠ সমবায় সমিতি মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমিতি
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ভালুকায় সমবায় আন্দোলনে অবদান রাখায়  মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতি ৫ম বারের মত শ্রেষ্ঠ সমিতি নির্বাচিত হয়েছেন। সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে পালিত হল ৫২ তম সমবায় দিবস। শনিবার দিবসটি উপরক্ষে র‌্যালি ও আলোচনা সভা উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

জানাযায়,উপজেলা সমবায় দপ্তর আয়োজিত সমবায় অফিসার অপরূপা মালাকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট শওকত আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ প্রমুখ।সমিতির মাঝে শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে ক্রেষ্ঠ বিতরন করা হয় । সমবায় আন্দোলনে অবদান রাখায়  মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতি ৫ম বারের মত শ্রেষ্ঠ সমিতি নির্বাচিত হওয়ায় সমিতির পক্ষে সম্মননা ক্রেষ্ঠ গ্রহন করেন সমিতির চেয়ারম্যান শেখ মোঃ লিটন মিয়া।

মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতির চেয়ারম্যান লিটন মিয়া জানান, কাজের স্বীকৃতি স্বরুপ সম্মœনা পাপ্তিতে আমি অত্যান্ত গর্বিতও আনন্দিত। এ অর্জন আমার একার নয় এ সম্মœ পওাপ্তি আমার সমিতির সকল কর্মকর্তা –কর্মচারী ও সদস্যগনের জন্যই সম্ভব হয়েছে। আমি সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে দেশ ও সমাজের জন্য কিছু করতে চাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই