তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা

মনপুরায় অফিসার্স ক্লাব কর্তৃক উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ভোলার মনপুরায় অফিসার্স ক্লাব কর্তৃক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরীকে সংবর্ধনা দেয়া হয়েছে। শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ পাওয়ায় এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা উপলক্ষে এক সভার আয়োজন করা হয়।রোববার (০৫ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় উপজেলার অফিসার্স ক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

মনপুরা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়া অপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলাম।

এসময় বক্তারা এ অভূতপূর্ব সাফল্যকে পুরো মনপুরাবাসির অর্জন বলে অভিহিতি করেন। এ অর্জন ও পদক প্রাপ্তির জন্য উপজেলা চেয়ারম্যানকে অভিনন্দন জানান। এবং ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ’র সাবেক সাধারন সম্পাদক এ. কে. এম শাজাহান মিয়া, মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডাঃ আশিকুর রহমান অনিক, প্রানী সম্পদ কর্মকর্তা আবু বকর সিদ্দিক, কৃষি কর্মকর্তা মোঃ আহসান তাওহীদ, মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম, হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রেস ক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, সমবায় কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সোহাগ মাহামুদ সৈকত প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই