তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির ৩০৬ নেতাকর্মীর মামলা

ভালুকায় বিএনপির ৩০৬ নেতাকর্মীর মামলা
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
ভালুকা পৌর বিএনপির আহবায়ক হাতেম খান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাসেল, সেচ্ছাসেবক দল সভাপতি আসাদউল্লাহ চৌধুরী ধ্রব,ছাত্রদল সভাপতি লুৎফর রহমান সানিসহ ৫৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫০ জনকে আসামী করে (১৫ নভেম্বর ) বুধবার দুপুরে ভালুকা মডেল থানার এস.আই আবুল কালাম আজাদ  বাদী হয়ে ভালুকা মডেল থানায়   বিস্ফোরক আইনে একটি  মামলা দায়ের করেছেন মামলা নং ১২।        

মামলা সূত্রে জানাযায়, বিএনপির ৫ম দফা অবরোধ চলা কালে মঙ্গলবার রাতে বিএনপির নেতা কর্মীরা উপজেলার ভান্ডাব  এলাকায়  ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে  মারাক্তক অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া দেশে অস্তিতিমীল পরিস্তিতি সৃষ্টি ও নাশকতা করার উদ্দেশ্যে সমবেত হইয়া  রাস্তায় চলচল রত যানবাহনের গতি রোধ করিয়া এবং পেট্রোল বোমা বিস্ফোরন ঘটাইয়া জনমনে আতংক সৃষ্টি গাড়ী ভাংচুর করিয়া ক্ষতি সাধন  এসময় পুলিশ বাধা দিলে তাদের উপর হামলা চালায় এতে ২ পুলিশ আহত হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামালা হোসেন জানান, রাস্তায় চলচল রত যানবাহনের গতি রোধ করিয়া এবং পেট্রোল বোমা বিস্ফোরন ঘটাইয়া জনমনে আতংক সৃষ্টি গাড়ী ভাংচুর করিয়া ক্ষতি সাধন পুলিশের  উপর হামলার ঘটনায় মামলা নেয়া হয়েছে আসামী গ্রেফতারে অভিযান চলছে।

ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু জানান, মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতা কর্মীদের হয়রানী করছে। মামলা দিয়ে আমাদের দাবিয়ে রাখা যাবেনা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই